শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সিগঞ্জে কভার্ড ভ্যানের ধাক্কায় বাবা-ছেলেসহ নিহত ৩

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
মে ৪, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ

Loading

সৈয়দ মাহবুবুর রহমান :
মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা – চট্রগ্রাম মহাড়কের বাউশিয়া এলাকায়  শুক্রবার গভীররাতে কভার্ড ভ্যানের ধাক্কায় একটি প্রাইভেট কার খালের পানিতে  পড়ে বাবা-ছেলেসহ  একই পরিবারের তিন জন  নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন প্রাইভেট কারের চালকসহ দুজন।  আহতরা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন ।
দুর্ঘটনায় নিহত তিনজন হলেন মো. আলমগীর (৫৫), তাঁর ছেলে মো. জহির (৩০) ও  জহিরের মামি  রাহেলা বেগম (৫০)। তাঁদের সবার বাড়ি চাঁদপুরে শাহরাস্তি থানার কাদরা এলাকায়। আহত দুইজন হলেন রাহেলা বেগমের আরেক ছেলে মো. নজরুল ইসলাম (৩৫) ও প্রাইভেট কারের চালক মো. সুজন (৩৩)।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, শুক্রবার গভীর রাতে    পারিবারিক কাজে মো. আলমগীর ও তাঁর  পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেট কারে করে গ্রামের বাড়ি চাদপুর থেকে ঢাকা যাচ্ছিলেন। তাঁদের প্রাইভেট কারটি গভীর  রাত পৌনে ২ টার দিকে গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খালের পানিতে গিয়ে  পড়ে । খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস, থানা-পুলিশ ও হাইওয়ে পুলিশ এসে উদ্ধারকাজ চালায়। এ সময় প্রাইভেট কার থেকে চালকসহ পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আহত বাকি দুজন সেখানে চিকিৎসাধীন।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজীব খান  নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। তিনজনের লাশ উদ্ধার করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করা হয়েছে।ভবেরচর হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

সর্বশেষ - মুন্সিগঞ্জ

আপনার জন্য নির্বাচিত