মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সিগঞ্জে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত ৮

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
জুন ২৬, ২০২৪ ১১:৫৮ অপরাহ্ণ

Loading

নিজস্ব প্রতিবেদক :
মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছে। এদের মধ্যে এক স্কুল শিক্ষক সহ ৫ জন গুলিবিদ্ধ রয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের মুন্সিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এঘটনা ঘটে। মোল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান রিপন পাটোয়ারীর গ্রুপের লোকজন সাবেক চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। রিপন ও কল্পনা দুজনই স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।
এঘটনায় গুলিবিদ্ধ বাবুল বেপারী (৪৭), ইখতিয়ার বেপারী(২৬), আব্দুর রব (৫৫), মহিউদ্দিন শেখ (৩৪), আসলাম মোল্লা(৫০)কে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে নিয়ে রিপন পাটোয়ারী ও কল্পনা পক্ষের মধ্যে পূর্ব বিরোধ চলছিলো। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাতে রিপন চেয়ারম্যানের পক্ষের সমর্থক আলআমিন, অনিক, রিয়ন, মেহেদী সহ ১০/১২জনের একটি গ্রুপ মুন্সিকান্দি এলাকায় অবস্থানরত প্রতিপক্ষ কল্পনা গ্রুপের শওকতের সমর্থকদের উপর হামলা ও গুলিবর্ষণ করে। এতে দুই পক্ষে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয় শওকত-কল্পনা পক্ষের বাবুল, ইখতিয়ার , আব্দুর রব , মহিউদ্দিন, আসলাম। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম কালাম প্রধান জানান, ৫জন গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে এসেছিলো। তাদের হাতে পায়ে বিভিন্ন স্থানে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।
এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) খায়রুল হাসান বলেন, দুই পক্ষের মধ্যে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধের খবর পাওয়া গেছে। খবর পেয়ে তাৎক্ষিক ঘটননস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

সর্বশেষ - মুন্সিগঞ্জ

আপনার জন্য নির্বাচিত

নাশকতা মামলায় আমান, রিজভীসহ ৪৫ জনের বিরদ্ধে অভিযোগ গঠন

ঢাকাসহ সারা দেশে ১৫৪ প্লাটুন বিজিবি মোতায়েন

অবসরের তিন বছরের মধ্যে নির্বাচন করতে পারবেন না সরকারি কর্মকর্তারা

মুন্সিগঞ্জে সন্ধানী লাইফ ইন্সুরেন্সের উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মশালা

মুন্সিগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের ভার্চ্যুয়াল সভা প্রদর্শণ

গজারিয়ায় আমিরুল-জিন্নাহর লড়াইয়ে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী

গজারিয়ায় মনসুর আহমেদ খান জিন্নাহ চেয়ারম্যান নির্বাচিত

সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

মুন্সিগঞ্জে কভার্ড ভ্যানের ধাক্কায় বাবা-ছেলেসহ নিহত ৩

ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন নয় আওয়ামী লীগ: কাদের